আজকের তারিখ- Sat-27-04-2024
 **   চিলমারীতে বৃষ্টির জন্য ৩য় দিন ইসতিসকার নামাজ আদায় **   দেশের জন্য কাজ করতে নেতাকর্মীদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর **   ‘আমার শরীর নিয়ে আমি গর্বিত’ **   কুড়িগ্রামে বিএনপির ৩ নেতাকে বহিষ্কার **   নাগেশ্বরীতে হারিয়ে যাওয়া বৃদ্ধা মাকে উদ্ধার করে পরিবারের কাছে ফিরিয়ে দিলো পুলিশ **   রাজারহাটে তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবীতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান **   ভূরুঙ্গামারীতে বৃষ্টি প্রার্থনায় ইসতিসকার নামাজ আদায় **   চিলমারীতে বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজ আদায় **   রবিবার থেকে খুলছে প্রাথমিক বিদ্যালয়, বন্ধ থাকবে প্রাক-প্রাথমিক **   কুড়িগ্রাম জেলা পুলিশের অভিযানে গত ২৪ ঘন্টায় বিভিন্ন অপরাধে ২০ জন গ্রেফতার

কুড়িগ্রামে দুর্বৃত্তের কোপে ছাত্রলী‌গ নেতার হাত বিচ্ছিন্ন

কুড়িগ্রাম প্রতিনিধি: দুর্বৃত্তের হামলা ও ধারালো অস্ত্রের কোপে কুড়িগ্রাম জেলা ছাত্রলী‌গের সা‌বেক সহসভাপ‌তি আতাউর রহমান মিন্টুর এক হাত শরীর থেকে বিচ্ছিন্ন হ‌ওয়ার খবর পাওয়া গেছে। অপর হাত ও দুই পা গুরুতর জখম হয়েছে।

মঙ্গলবার (১৬ মার্চ) দুপুর তিনটার দিকে রাজারহাট উপ‌জেলার ছিনাই ইউনিয়নের পালপাড়া এলাকায় এ ঘটনা ঘ‌টে। রাজারহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজু সরকার এ তথ্য নিশ্চিত করেছেন।এদিকে আশংকা জনক অবস্থায় ছাত্রলীগ নেতা মিনটু রংপুর মেডিক্যাল হাসপাতালে ভর্তি চি‌কিৎসাধীন রয়েছেন।
আতাউর রহমান মিন্টু ফুলবাড়ীর বড়‌ভিটা ইউনিয়নের সা‌বেক চেয়ারম্যান আলতাফ হো‌সে‌নের ছে‌লে। তিনি জেলা আওয়ামী লী‌গের সভাপ‌তি ও জেলা প‌রিষদ চেয়ারম্যান জাফর আলীর আপন ভা‌গিনা ব‌লে জানা গে‌ছে। তিনি ম‌জিদা আদর্শ মহা‌বিদ্যালয়ের প্রভাষক হি‌সে‌বে কর্মরত।
প্রত্যক্ষদর্শী‌দের বরাত দি‌য়ে ওসি ব‌লেন, ‘দুর্বৃত্তরা সবাই জেলা সদ‌রের কাঁঠালবাড়ীর বা‌সিন্দা ব‌লে জান‌তে পে‌রে‌ছি। তা‌দের হামলায় ভুক্ত‌ভোগীর এক হাত বি‌চ্ছিন্ন হওয়ার খবর পাওয়া গে‌ছে। ত‌বে আমা‌দের সদস্যরা সেখা‌নে ভি‌কটিমের শরী‌রের কোনো অঙ্গ পায়‌নি। ঘটনায় আহত ব্যক্তিকে রংপুর মে‌ডি‌ক্যালে নেওয়া হয়েছে বলে জেনেছি।’
ঘটনাস্থল থে‌কে এক‌টি দেশীয় অস্ত্র ও এক‌টি মোটরসাইকেল উদ্ধার ক‌রা হয়ে‌ছে বলে জানান তিনি।
গুরুতর আহত মিন্টু‌কে নি‌য়ে রংপুর মে‌ডিক্যালে যাওয়া রাজু জানান, মিন্টুর ডান হাত শরীর থে‌কে বি‌চ্ছিন্ন হ‌য়ে‌ছে। তার বাম হাত ও দুই পা শরীর থে‌কে বি‌চ্ছিন্ন প্রায়। চি‌কিৎসা শুরু হ‌য়ে‌ছে, ত‌বে চি‌কিৎসকরা এখনও কোনো মন্তব্য ক‌রেন‌নি।
নাম প্রকা‌শে অ‌নিচ্ছুক ক‌য়েকজন প্রত্যক্ষদর্শী জানান, তিন‌টি মোটরসাইকেলে করে ছয় জন দুর্বৃত্ত মিন্টু‌কে অনুসরণ ক‌রে ছিনাই এলাকায় তার পথরোধ ক‌রে। পরে দেশীয় অস্ত্রসহ তার ওপর হামলা চালানো হয়। দুর্বৃত্তরা উপর্যুপরি কোপা‌তে থা‌কে। মিন্টু এক হাত শরীর থে‌কে বি‌চ্ছিন্ন হ‌য়ে যায়। অপর হাত ও পা শরীর থে‌কে বি‌চ্ছিন্ন হওয়ার উপক্রম হ‌য়ে‌ছে। প‌রে দুর্বৃত্তরা মোটরসাই‌কে‌লে ক‌রে দ্রুত ঘটনাস্থল ত্যাগ ক‌রে।
এদিকে ছাত্রলী‌গের সা‌বেক এই নেতার ওপর হামলার ঘটনার প্রতিবা‌দে কাঁঠালবাড়ী ও কু‌ড়িগ্রাম জেলা শহ‌রের শাপলা চত্ব‌রে সড়ক অব‌রোধ ক‌রে‌ছে ছাত্রলী‌গের বিক্ষুদ্ধ নেতাকর্মী ও এলাকাবাসী। এ ঘটনায় সড়ক জু‌ড়ে দীর্ঘ যানজটের সৃ‌ষ্টি হ‌য়ে‌ছে।
সংবাদটি শেয়ার করুন:
  •   
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল আমিন সরকার
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও মাচাবান্দা নামাচর, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ঢাকা অফিসঃ শ্যাডো কমিউনিকেশন, ৮৫, নয়া পল্টন (৬ষ্ঠ তলা), ঢাকা- ১০০০।
ফোনঃ ০৫৮২৪-৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩,
ইমেইলঃ [email protected], [email protected]
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচিত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-২০২৪
Design & Developed By ( Nurbakta Ali )